বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বাউফলে ‘ভূয়া মুক্তিযোদ্ধা ‘ ইসমাঈল মৃধার বিরুদ্ধে মানববন্ধন

বাউফলে ‘ভূয়া মুক্তিযোদ্ধা ‘ ইসমাঈল মৃধার বিরুদ্ধে মানববন্ধন

এম জাফরান হারুন, পটুয়াখালী: পটুয়াখালীর বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়নে মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধার বিরুদ্ধে ‘ভূয়া মুক্তিযোদ্ধা সহ অন্যান্য প্লাকার্ড নিয়ে এলাকাবাসী মানববন্ধন করেছেন। রোববার (৫ই অক্টোবর) বেলা ১১টার দিকে ওই ইউনিয়নের ভরিপাশা গ্রামের চৌকিদার বাড়ি সংলগ্ন চৌমাথা বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে ভূয়া মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধা, ভূয়া মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধার অপসারণ চাই, ভূয়া মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধার আতংকে এলাকার জনগণ, ভূয়া মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধা মুক্তিযোদ্ধা সেজে সরকারের টাকা আত্মসাৎ করেছে, ভূমি দখলকারী ইসমাঈল মৃধা, এলাকার আতংক ইসমাঈল মৃধার বিচার চাই, ভূমিদস্যু ভূয়া মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধার বিচার চাই, এলাকার সাধারণ মানুষ বাচতে চাই, আওয়ামী লীগের দালাল ইসমাঈল মৃধা ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি এমন কথাগুলো প্লাকার্ড এ লিখে তা হাতে নিয়ে তারা মনের ভাব প্রকাশ করে প্রতিবাদ সহ মানববন্ধন করেন।

এসময় মানববন্ধনে অংশ গ্রহণকারী এলাকার মানুষজন ভূয়া মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধার বিচার চাই এবং তার অপসারণ চাই বলে স্লোগান দেন।

মানববন্ধন কর্মসূচিতে নেতৃত্ব দেন সালাম মৃধা, আলাল মৃধা, আমজেদ ফকির, আনিচুর রহমান, স্বপন মৃধা, বাবুল মাতুব্বর, লাভলু হাওলাদার, শহিদুল ইসলাম ও সেলিম হাওলাদার প্রমূখ। এসময় এলাকার বিভিন্ন শ্রেণি পেশার সর্ব সাধারণ মানুষজন উপস্থিত হয়ে মানববন্ধনে অংশ গ্রহণ করে তারা বিভিন্ন বক্তব্য দেন।

তারা বক্তব্যে অন্তর্বতীকালিন সরকারের প্রধান উপদেষ্টা ও মুক্তিযোদ্ধা বিষয়ক উপদেষ্টা সহ উপজেলা প্রশাসন, জেলা প্রশাসন ও বিভাগীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে দ্রুত তদন্তের মাধ্যমে ভূয়া মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানান। এবং তারা পরবর্তীতে আরও বিভিন্ন কর্মসূচি পালন করবে বলেও জানান।

এবিষয়ে মুক্তিযোদ্ধা ইসমাঈল মৃধার ছোট ছেলে শাকিল মৃধা মুক্তিযোদ্ধা বাবার পক্ষে বলেন, আজকে যে মানববন্ধন করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আর মানববন্ধনে অংশ গ্রহণকারীরা যে প্লাকার্ড ও বক্তব্য দিয়েছে তা সম্পুর্ন মিথ্যা বানোয়াট সাজানো। (৫/১০/২০২৪)

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana